Mobile ReviewsPhone Reviews

Samsung Galaxy M42 5G আসবে একদম পানির দামে । Samsung Galaxy M42 Review

[ad_1] Samsung Galaxy M42 Review

Samsung Galaxy M42 5G  এর ভারত পণ্য পৃষ্ঠাটি সম্প্রতি লাইভ হয়েছে। সেই থেকে, একটি আলোচনা ছিল যে সংস্থাটি শিগগিরই এটি চালু করতে পারে। এখনও অবধি আসা সংবাদ অনুসারে, এই ফোনটি এপ্রিলের শেষে ভারতে চালু করা যেতে পারে এবং এর মাধ্যমে সংস্থাটি ভারতে তার সস্তার 5 জি ফোনটি চালু করতে পারে। এই ফাঁস হওয়ার সাথে সাথে ফোনের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে অনেক আলোচনা চলছে এবং সম্প্রতি আরও কিছু তথ্য প্রকাশিত হয়েছে যেখানে ডিসপ্লে এবং প্রসেসর সহ আরও কিছু তথ্য পাওয়া যায়।

Samsung Galaxy M42 5G এর স্পেসিফিকেশন

Samsung Galaxy M42

এখনও অবধি Samsung Galaxy M42 5G সম্পর্কে কোনও আনুষ্ঠানিক তথ্য নেই, তবে ফাঁস অনুসারে এই ফোনের মডেল নম্বর SM-M 426 B হবে এবং সংস্থাটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 750 চিপসেটে উপস্থাপন করতে পারে। এই প্রসেসরটি 5 জি সাপোর্ট করে এবং এখনও পর্যন্ত এটির অনেকগুলি মডেল এসেছে। একই সময়ে, আপনি গ্রাফিক্সের জন্য ফোনে অ্যাড্রেনো 619 দেখতে পাবেন।

আরো পড়ুনঃ Jio Phone 2 , কীভাবে কিনবেন ? বিস্তারিত তথ্য

এটি বিশ্বাস করা হয় যে Samsung Galaxy M42 5G কিছুদিন আগে আন্তর্জাতিক বাজারে লঞ্চ করা Samsung Galaxy A42 5G এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে। তথ্য অনুসারে, আপনি Samsung Galaxy M42 এ 6.6 ইঞ্চি এইচডি + সুপার অ্যামোলেড স্ক্রিন পাবেন। একই সাথে ফোনে ইনফিনিটি-ইউ জলপথ দেওয়া যেতে পারে। যদি আপনি ব্যাটারি সম্পর্কে কথা বলেন, SM সিরিজের বাকি ফোনগুলির মতো, আপনি 6,000 এমএএইচ এর একটি বড় ব্যাটারিও দেখতে পাবেন। এই ফোনটি Android OS 11 এ কাজ করবে এবং এটি 6GB রRam মেমরির সাথে 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সরবরাহ করতে পারে।

আরও পড়ুন: Laptop বা Computer এ খেলা যাবে Pubg Mobile . কিভাবে খেলবেন

তবে Samsung Galaxy A42 -তে এই সংস্থার একটি 48 এমপি প্রাথমিক সেন্সর, 8 এমপি আল্ট্রা-ওয়াইড লেন্স, 5 এমপি গভীরতা সেন্সর এবং 5 এমপি ম্যাক্রো লেন্স রয়েছে। এর পাশাপাশি, সামনে একটি 20 এমপি সেলফি ক্যামেরা রয়েছে তবে ভারতে এটি চালু করার জন্য, সংস্থাটি কিছু পরিবর্তন করতে পারে এবং আশা করা যায় যে সংস্থাটি Samsung Galaxy M42 5G -তে একটি 64 এমপি প্রাথমিক ক্যামেরা দেবে। সংযোগের বিষয়ে, 5 জি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ইউএসপি টাইপ-সি পোর্ট সহ 4 জি ভিওএলটিই সমর্থন দেখা যাবে।

আরো পড়ুনঃ Digiboxx কি , [Free Cloud Storage, Price, Coupon]

যতদূর দামের কথা বলা যায়, Samsung Galaxy M42  ভারতে 20-25 হাজার টাকার বাজেটে অফার করা যেতে পারে।

তো আশা করি আপনাদের ভালো লেগেছে এই পোস্ট টি এবং ভালো লাগলে অবশ্যই শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিবেন । এবং আমাদের সাথে থাকবেন ।

[ad_2]

Nazmul Islam

Content Creator || Blogging || Digital Marketer ||

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *