Phone Reviews

Jio Phone 2 , কীভাবে কিনবেন ? বিস্তারিত তথ্য

[ad_1] ফোননকরী আউর আইসে

হ্যালো বন্ধুরা, শেষবারের মতো জিও তার প্রথম কার্যকর ফ্রি ফোন পেয়েছিল  এটি দিয়ে এটি কিনতে পারেন এবং তিন বছরের পরে এই 1500 আপনাকে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

আমি নিশ্চিত যে আপনারা অনেকে এটিকে কিনে দেবেন এবং আপনি যদি এটি সম্পর্কে খুব বেশি কিছু না জানেন তবে আপনি নীচে এই পোস্টটি পড়তে পারেন, যা Jio ফোন সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেয়।

এবার জিও তার নামে নতুন একটি ফোন চালু করেছে। Jio Phone 2, এই পোস্টে কোন সম্পূর্ণ তথ্য দেওয়া হবে, এই ফোনে আপনি কী পাবেন, Jio Phone 2 এর দাম কী, আপনি Jio Phone 2 কীভাবে কিনতে পারবেন ইত্যাদি প্রশ্নগুলি ।

আমি Jio Phone 2 এর এই প্রশ্নের উত্তরগুলি আপনারা সবাইকে ঘুরে ঘুরে বলব।

  • Jio Phone 2 এর দাম কত?
  • আমি Jio Phone 2 কোথায় পাব এবং কখন পাব?
  • Jio Phone 2 এর সাথে নতুন অফারটি কী?

Jio ফোনের ফ্ল্যাশ সেল 16 ই আগস্ট থেকে শুরু হচ্ছে, যা আপনি নীচের লিঙ্ক থেকে কিনতে পারবেন… ..

Buy Jio Phone 2

এখন ,বাংলাতে Jio Phone 2 এর সম্পূর্ণ তথ্য পড়ুন

বাংলাতে Jio Phone 2 সম্পর্কে সম্পূর্ণ তথ্য

জিও 5 জুলাই 2018 এ আবার একটি বিস্ফোরক পণ্য চালু করেছে এবং এই পণ্যটি হ’ল জিও ফোন 2।

জিও ফোন 2 অনেক দিক থেকে জিও ফোনের চেয়ে ভাল তবে এর সাথে জিও ফোন 2 এর দামও জিও ফোনের চেয়ে বেশি।

রিলায়েন্স জিও তার এজিএমে ঘোষণা করেছে যে শিগগিরই এটি সমস্ত ব্যবহারকারীর জন্য Jio ফোন 2 আনছে, যা জিও ফোন গ্রাহকদের জন্য পাওয়া যাবে মাত্র 501 রুপিতে, এটি জিও ফোন বর্ষা হাঙ্গামা অফার নামে নামকরণ করেছে।

এটি ছাড়াও, মুকেশ আম্বানি আরও ঘোষণা করেছেন যে শিগগিরই জিও ফোন ব্যবহারকারীরা তিনটি বড় অ্যাপ ইউটিউব, ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের উপহার পাবেন gift এর সাথে তিনি আরও জানিয়েছিলেন যে শিগগিরই হোয়াটসঅ্যাপ অ্যাপটি জিও ফোনের জন্য প্রকাশ করা হবে। অর্থাৎ এখন আপনি নিজের লাইভ ফোনেও খুব সহজেই হোয়াটসঅ্যাপ চালাতে সক্ষম হবেন।

জিও ফোন 2 সম্পর্কে কথা বললে বলা হয়েছিল যে এর মধ্যে আপনি একটি বড় কীবোর্ড, 4 জি সমর্থন, 2.4 ইঞ্চি ডিসপ্লে, 2000 এমএএইচ ব্যাটারি, 512 এমবি র‌্যাম এবং 4 জিবি স্টোরেজ পাবেন যা 128 জিবি বাড়ানো যেতে পারে।

আসুন আমাদের জানান যে ফোনটির বিক্রয় 15 আগস্ট 2018 থেকে শুরু হবে এবং তার পরে আপনার যদি ইতিমধ্যে লাইভ ফোন থাকে তবে আপনি এটি কেবল 501 টাকায় কিনতে পারবেন।

এই ফোনটি কিনতে আপনাকে 2999 টাকা দিতে হবে। (আপনি যে কোনও ফিচার ফোন এবং ৫০১ রুপি দিয়ে একটি লাইভ ফোন নিতে পারেন এবং সেই ফোনটি লাইভ ফোন হবে, লাইভ ফোন নয় ২)

এগুলি ছাড়াও, 21 জুলাই থেকে গ্রাহকরা Jio ফোন মনসুন হাঙ্গামা অফারের সুবিধা নিতে পারবেন, যার সম্পর্কে সম্পূর্ণ তথ্য নীচে দেওয়া হয়েছে।

আসুন আমরা আপনাকে বলি যে Jio ফোন 2 এর আগমনের সাথে সাথে Jio ফোনের বিক্রি বন্ধ হবে না, তবে Jio ফোন এবং Jio ফোন 2 বাজারে একসাথে বিক্রি অব্যাহত থাকবে।

ফোনটিতে 2 মেগাপিক্সেলের রিয়ার এবং 0.3 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা দাম অনুযায়ী সঠিক।

ভিওএলটিই এবং ভো-ফাই অর্থাত্ ভয়েস ওভার ওয়াই-ফাই জিও ফোন 2 এ পাওয়া যাবে। এর বাইরে এফএম, ওয়াই-ফাই, জিপিএস এবং এনএফসি-র মতো বৈশিষ্ট্যও ফোনে পাওয়া যাবে।

সামগ্রিকভাবে, এই ফোনটি পূর্ববর্তী ফোনের তুলনায় সত্যিই ভাল এবং এই কারণেই এর দাম আগের ফোনের চেয়ে বেশি রাখা হয়েছে।

এখন আপনি জানতে চাইবেন লাইভ ফোন 2 এর দাম কত?

 Jio Phone 2 এর দাম কী?

আপনাকে বলছি Jio ফোন 2 এর আসল দাম 2999 টাকা। তবে আপনি এটি পেয়েছেন মাত্র 501 টাকায় ভিতরে আপনার যদি ইতিমধ্যে লাইভ ফোন থাকে তবে আপনি কিনতে পারবেন।

এর জন্য আপনাকে আপনার পুরানো জিও ফোনটি ফিরিয়ে দিতে হবে এবং এটির সাথে 501 টাকা দিতে হবে এবং আপনি এত কম দামে Jio ফোন 2 কিনতে সক্ষম হবেন।

তবে আপনার যদি ইতিমধ্যে লাইভ ফোন না থাকে তবে আপনাকে এর জন্য আপনাকে 2999 টাকা দিতে হবে।

Jio ফোন 2 এর দাম 2999 রুপি এবং এর জন্য আপনাকে সমস্ত অর্থ প্রদান করতে হবে।

আমি জিও ফোন 2 কোথায় পাব এবং কখন পাব?

আপনি লাইভ ফোন 2 15 আগস্ট যেহেতু আপনি যে কোনও জিও স্টোর থেকে অফলাইনে কিনতে পারবেন বা অনলাইনে কিনতে পারবেন, এর ওয়েবসাইট Jio.Com যেতে পারে

  1. জিও ফোন কোথা থেকে কিনবেন ?

আপনি উভয় মাধ্যমের মাধ্যমে এই ফোনটি কিনতে পারবেন, তবে এর জন্য আপনাকে 15 আগস্ট 2018 পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Jio Phone 2 এর সাথে নতুন অফারটি কী?

যাইহোক, আপনি এই ফোনেও জিরোর পুরানো সমস্ত অফার পেয়ে যাবেন, তবে  এখন একটি নতুন অফার নিয়েছে, যার নাম Jio ফোন বর্ষা হাঙ্গামা অফার যার মাধ্যমে এই ফোনটি আপনাকে কেবল 501 টাকায় দেওয়া হচ্ছে।

জিও মুনসু অফারের অধীনে, যদি কাজের অবস্থায় আপনার কোনও পুরানো ফিচার ফোন থাকে, তবে আপনি পরিবর্তে এবং এটি 501 টাকা দিয়ে একটি লাইভ ফোন নিতে পারেন এবং এটি অবশ্যই লাইভ ফোন 2 হবে না।

 

আসুন আমরা আপনাকে বলি যে 20 জুলাই সন্ধ্যা from টা থেকে নিবন্ধকরণ শুরু হবে এবং এর পরে আপনি জিওর বর্ষার অফারের সুবিধা নিতে পারবেন।

আসুন আমরা আপনাকে বলি যে আপনি 15 ই আগস্ট থেকে Jio ফোন 2 কিনতে পারবেন এবং এটির সাথে যদি আপনার একটি পূর্ণ বালা Jio ফোন থাকে তবে আপনি 15 আগস্টের পরে হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইউটিউব ইত্যাদি চালাতে পারেন কারণ শেষ অবধি আপনি একটি এন পাবেন আপডেট দেওয়া হবে যাতে আপনার পুরানো ফোনে এই সমস্ত অ্যাপ্লিকেশনও সমর্থিত হবে।

বর্তমান জিফোনে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইউটিউব অ্যাপগুলির পরীক্ষা চলছে। বর্তমানে এটি বিটা পরীক্ষায় রয়েছে। তবে, পুরানো ব্যবহারকারী এবং নতুন ব্যবহারকারীদের তাদের ফোনে এই তিনটি বৈশিষ্ট্য আপডেট করতে 20 জুলাই সন্ধ্যা from টা থেকে নিজেকে নিবন্ধন করতে হবে।

Jio Phone 2 Specification

  • সিম: দ্বৈত সিম (ন্যানো)
  • কিপ্যাড: বড় কিপ্যাড
  • 4 জি সমর্থন: হ্যাঁ
  • প্রদর্শন: 2.4 ইঞ্চি ডিসপ্লে
  • ব্যাটারি: 2000 মাহ ব্যাটারি
  • রাম: 512 এমবি
  • সঞ্চয়স্থান: 4 বি (128 গিগাবাইট পর্যন্ত বাড়তে পারে))
  • রিয়ার ক্যামেরা: 2 এমপি
  • সামনের ক্যামেরা: 0.3 এমপি
  • মূল্য: 2999 (পুরানো জিও ফোন ব্যবহারকারীদের জন্য 501)

এই ফোনের সেরা বৈশিষ্ট্যটি হ’ল এই ফোনটিকে একটি বড় কীবোর্ড দেওয়া হয়েছে যা ব্ল্যাকবেরি ফোনে আপনি যেভাবে করতে পারেন তা টাইপ করার পক্ষে বেশ সহজ হবে।

Jio ফোন এবং Jio ফোন 2 এর মধ্যে পার্থক্য কী?

1) প্রথমত উভয়ের দামের মধ্যে দুর্দান্ত পার্থক্য রয়েছে। Jio ফোন 2 এর দাম Jio ফোনের দ্বিগুণ। হ্যাঁ, Jio ফোনের দাম ছিল মাত্র 1500 টাকা তবে জিও ফোন 2 এর দাম 2999 টাকা। তবে, বর্ষার রকলাস অফারের আওতায় আপনার যদি ইতিমধ্যে জিও ফোন থাকে তবে আপনি জিও ফোন 2 501 টাকায় কিনতে পারবেন।

2) উভয় ফোনের ডিজাইনের বিষয়ে কথা বলতে, উভয় ফোনে একটি 2.4-ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে রয়েছে। জিও ফোনে স্বাভাবিক নম্বর প্যাড দেওয়া হয়েছে এবং জিও ফোন 2-তে কিউওয়ার্টিওয়াই কিপ্যাড দেওয়া হয়েছে।

৩) জিও ফোনটি একক সিম সমর্থন করত তবে জিও ফোন ২ টি ডাবল সিম সমর্থন করবে, তবে এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি যে জিও ফোন ২ দ্বিতীয় সিম জিও বা অন্যান্য টেলিকম সংস্থাকেও সমর্থন করবে কিনা। দুটি ফোনেই 4 জি ভিওএলটিই, এফএম রেডিও, ব্লুটুথ, জিপিএস এবং ওয়াই-ফাই বৈশিষ্ট্য রয়েছে। Jio ফোন 2 তে, আপনি ফেসবুক, ইউটিউব এবং হোয়াটসঅ্যাপ অ্যাক্সেস করতে সক্ষম হবেন, অ্যাপটি পুরানো জিওর জিও ফোনে পাওয়া যায় নি।

৪) র‌্যাম এবং প্রসেসরের কথা বললে উভয় ফোনে 512 এমবি র‌্যাম এবং 4 জিবি ইন্টারনাল মেমোরি দেওয়া হয়েছে। ব্যাটারির কথা বলতে গেলে দুটি ফোনেই ২ হাজার এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। দুটি ফোনই কাইওএস-এ চলে। ক্যামেরাটিতে উভয়টিতে একটি 2 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে।

এখন আপনি যদি আপনার যদি লাইভ ফোন থাকে তবে আপনি এতে প্রচুর রিচার্জের অফার পাবেন দেখা হবে যেখানে আপনি কম টাকায় আরও উপভোগ করতে পারবেন। আমি আপনার পরিকল্পনার তালিকাটি আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি যাতে আপনিও এর সুবিধা নিতে পারেন ..

এখনই এটিতে দুটি সক্রিয় পরিকল্পনা রয়েছে এবং উভয়ই বেশ সস্তা ।

  1. জিও ফোন 49 টাকার রিচার্জ: এই রিচার্জে আপনি প্রচুর সুবিধা পাবেন, এর তালিকা নীচে দেওয়া হয়েছে …

উচ্চ গতিতে ডেটা (পোস্ট করুন যা সীমাহীন @ 64 কেবিপিএস) = 1 জিবি


Jio অ্যাপস = প্রশংসামূলক সাবস্ক্রিপশন


২. জিও ফোন ১৫৫ টাকার রিচার্জ: এই রিচার্জে আপনি আরও কিছু ভাল বেনিফিট পাবেন যা নীচের বিষয়ে আপনি তথ্য নিতে পারেন।

উচ্চ গতিতে ডেটা (পোস্ট করুন যা সীমাহীন @ 64 কেবিপিএস) = প্রতিদিন 1.5 জিবি


এসএমএস = সীমাহীন (100 / দিন)


Jio অ্যাপ্লিকেশন = প্রশংসামূলক সাবস্ক্রিপশন


 

এই সমস্ত রিচার্জ এবং আরও তথ্যের জন্য আপনি এখানে ক্লিক করে আপনি Jio এর অফিশিয়াল সাইটে যেতে পারেন।

মন্তব্যে জিও ফোন 2 সম্পর্কে আপনার মতামত কী? আপনি কি এই ফোনটি কিনবেন?

এটি বাদে আপনার এই পোস্টটি কেমন লেগেছে, তাও কমেন্টে শেয়ার করুন।

আশা করি আপনি এই দুর্দান্ত পোস্টটি পছন্দ করেছেন।

 

আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না, শেয়ারিং বোতাম পোস্টের নীচে।

 

ভাগ করে নিন, কারণ ভাগ করে নেওয়া যত্নশীল 

এর বাইরে মাঝখানে যদি কোনও সমস্যা হয়। মন্তব্য বক্স কিছুটা হলেও জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না। আপনি চাইলে আপনার প্রশ্নটি আমাদের ইমেইল princenazmul87@gmail.com এও পাঠাতে পারেন। আপনাকে সাহায্য করতে পারলে আমরা খুশি হব।

Digiboxx কি , [Free Cloud Storage, Price, Coupon]

আমি এ সম্পর্কিত আরও পোস্ট লিখতে রাখব, তাই আমাদের ব্লগ “Bloggerr.Info” তাদের নিজস্ব মোবাইল বা কম্পিউটার ভিতরে বুকমার্ক (Ctrl + D) আপনার সমস্ত পোস্ট করতে ভুলবেন না ইমেল আমাদের প্রবেশ করতে এখন সাবস্ক্রাইব করুন

আপনি যদি এই পোস্টটি পছন্দ করেন, তবে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আপনি ফেসবুক বা টুইটারের মতো সামাজিক নেটওয়ার্কিং সাইটে এটি করতে পারেন ভাগ এটি আরও লোকের কাছে উপলব্ধ করতে আমাদের সহায়তা করুন। ধন্যবাদ !

[ad_2]

Nazmul Islam

Content Creator || Blogging || Digital Marketer ||

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *