Technology Updates

Digiboxx কি , [Free Cloud Storage, Price, Coupon]

[ad_1]

Digiboxx , মূল্য, কুপনগুলি কী (কী , ফ্রি ক্লাউড স্টোরেজ, প্রাইসিং, কুপন কোড, মালিক, দ্বারা চালু করা, নীতি আইওগ, ব্যবহার, সুবিধা)

বন্ধুরা, সরকার মেকিং ইন্ডিয়া এবং ডিজিটাল ইন্ডিয়া নামে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রচার শুরু করেছে এবং এটি দেশ ও দেশবাসীরও উপকৃত হচ্ছে। সরকার গত কয়েক মাসে তার দেশে অনেক চীনা অ্যাপ্লিকেশন নিষিদ্ধ করেছে। এখন সরকার দেশবাসীকে একদম ফ্রি ক্লাউড পরিষেবা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এটি সূচনা করে, সরকার ডিজিবক্স তৈরি করেছে। এই সাহায্যের সাহায্যে আপনি মেঘের সমস্ত গুরুত্বপূর্ণ ডেটা একেবারে বিনা মূল্যে সংরক্ষণ করতে পারেন এবং প্রয়োজনের পরে আপনি যে কোনও জায়গা থেকে সহজেই এটি অ্যাক্সেস করতে পারেন। ডিগ্রি বক্স সম্পর্কে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়টি হ’ল এটি একটি ভারতীয় মেঘ পরিষেবা, এর অর্থ আমাদের দ্বারা সংরক্ষিত ডেটা দেশের বাইরে নয়, দেশের অভ্যন্তরে নিরাপদ থাকবে। আজকের এই গুরুত্বপূর্ণ নিবন্ধে, আমরা এই বিষয়ে আপনারা সবাইকে সম্পূর্ণ তথ্য সরবরাহ করতে যাচ্ছি।

Digiboxx কি

Digiboxx লঞ্চ সম্পর্কিত তথ্য 2021

কাজের নাম Digiboxx
পরিষেবা চালু হয়েছে ভারত সরকার
সেবার ধরণ ভারতীয় ক্লাউড পরিষেবা
পরিষেবা সংস্করণ ওয়েব সংস্করণ
পরিষেবা অ্যাক্সেস অনলাইন ক্লাউড স্টোরেজে আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ডেটা সুরক্ষিত রাখার সুবিধা এবং যে কোনও জায়গা থেকে সহজেই অ্যাক্সেসের স্বাধীনতা
সেবা খরচ বিনামূল্যে
পরিষেবাতে স্টোরেজ ক্ষমতা একেবারে বিনামূল্যে 20 গিগাবাইট স্টোরেজ, আরও স্টোরেজ পেতে পরিকল্পনাটি প্রিমিয়াম পরিকল্পনায় আপগ্রেড করতে হবে
পরিষেবাতে ডেটা সুরক্ষিত করার জন্য ফর্ম্যাট করার সুবিধা পিডিএফ, পিপিটি, ডক, এক্সেল, এমপি 3, এমপি 4 ইত্যাদি ফর্ম্যাটে সংরক্ষণ করা যায়

Digiboxx কি

Digiboxx একটি ক্লাউড পরিষেবা যেখানে সমস্ত ভারতীয় লোকেরা নিখরচায় ভারতীয় ক্লাউড সার্ভারগুলিতে তাদের সমস্ত ডেটা সুরক্ষিত করতে পারে এবং এটি ভারতের এনআইটিআই আয়োজ চালু করেছে। গত কয়েকমাস ধরে ভারতীয়দের ডেটা ফাঁসের খবর আসছিল এবং সে কারণেই সরকার তার পক্ষে এই গুরুত্বপূর্ণ উদ্যোগটি প্রকাশ করেছে। আমাদের দেশে, অনেকগুলি অ্যাপ্লিকেশনও সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে এবং ডিজিবক্সকে এর বিকল্প হিসাবে এবং ভারতীয়দের পুরো গোপনীয়তার সুরক্ষার ব্যবস্থা হিসাবে তৈরি করা হয়েছিল data আপনি যে ধরণের ডেটা আপলোড করতে পারেন এবং প্রয়োজনে আপনি সহজেই এটি অ্যাক্সেস এবং ডাউনলোড করতে পারেন যেকোন স্থান থেকে. বর্তমানে এটি কেবল ওয়েব সংস্করণে চালু করা হয়েছে, এটি অ্যান্ড্রয়েড বা আইওএস গ্রাহকদের জন্য চালু করা হয়নি।যদি আপনি এর পরিষেবার সুবিধা নিতে চান তবে আপনার কম্পিউটারের ল্যাপটপ বা মোবাইলে ওয়েব ব্রাউজারটি ব্যবহার করা দরকার। এটিকে অ্যাক্সেস করতে এবং কেবল তখনই আপনি এটি ব্যবহার করতে সক্ষম হবেন।

Digiboxx  ব্যবহারবিধি

বন্ধুরা, এটি ব্যবহার করতে, আপনাকে প্রথমে আপনার অ্যাকাউন্টটি তৈরি করতে হবে তবেই আপনি একেবারে বিনা মূল্যে এটি ব্যবহার করতে সক্ষম হবেন। আসুন ডিজিবক্সে কীভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করতে এবং ব্যবহার করবেন তা আমাদের জানা যাক যার তথ্য নীচে নীচে রয়েছে।

  • প্রথমে আপনাকে Digiboxx ওয়েব পোর্টালে যেতে হবে এবং এর হোম পৃষ্ঠাটি খুলতে হবে।
  • এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করতে আপনাকে কিছু ব্যক্তিগত তথ্য এবং ইমেল আইডি প্রবেশ করতে হবে।
  • এখন এর পরে আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে।
  • লগ ইন করার পরে, আপনি এখানে আপলোড করে যে কোনও ধরণের ডেটা সুরক্ষিত করতে পারেন এবং প্রয়োজনে এটি ডাউনলোডও করতে পারেন।
  • আপনি এখানে 20 গিগাবাইট পর্যন্ত ফ্রি ডেটা স্টোরেজ সুবিধা পাবেন।
  • এইভাবে, আপনি ডিজিটবক্সে সহজেই একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং আপনি এটি ব্যবহার করতে পারেন।

Digiboxx ব্যবহারের সুবিধা (উপকারিতা)

Digiboxx ব্যবহারের সবচেয়ে বড় সুবিধা হ’ল এটি আমাদের দেশে আমাদের ডেটা সুরক্ষিত রাখে। এগুলি ছাড়াও এখানে ব্যক্তিগত এবং ব্যবসায়ের আকারে বিভিন্ন সুবিধা রয়েছে এবং নীচে এর বিস্তারিত তথ্য পড়ুন।

এটি ব্যবহারের ব্যক্তিগত সুবিধা: –

  • এতে আপনি নিজের সুরক্ষিত এবং সুরক্ষিত ইনবক্স পাবেন।
  • এখানে আপনি নিজের ফাইলটি মোবাইল ফোনের মাধ্যমে আপলোড করে সুরক্ষিত রাখতে পারেন।
  • আপনি যদি অন্য কারও সাথে সরাসরি আপনার ফাইল বা ফটো বা ভিডিও ভাগ করতে চান তবে এখানে আপনি তাত্ক্ষণিকভাবে ভাগ করে নেওয়ার একটি দুর্দান্ত বিকল্প পাবেন এবং আপনি আপনার প্রয়োজন অনুযায়ী এটি ব্যবহার করতে পারেন।
  • এখানে আপনি আপনার প্রয়োজনীয় কাগজপত্র এক জায়গায় রাখতে পারেন can
    এখানে আপনি আপনার দস্তাবেজগুলি বিভিন্ন বিন্যাসে, যেমন পিডিএফ,
    পিপিটি, ডক, এক্সেল, এমপি 3, এমপি 4 ইত্যাদিতে

ব্যবসায়ের ক্ষেত্রে এটি ব্যবহারের সুবিধা: –

  • আপনার ব্যবসায়ের সাথে সম্পর্কিত ডকুমেন্টগুলি সুরক্ষিত রাখতে আপনি এখানে ডিজিটাল ডেটা ফোল্ডার তৈরি করার সুবিধা পাবেন।
  • আপনি এখানে কাস্টম, ওয়ার্কফ্লো এবং অনুমোদনের ব্যবস্থা করার সুবিধাও পাবেন।
  • আপনি যে কোনও জায়গা থেকে আপনার ব্যবসায়ের সাথে সম্পর্কিত ডেটা সহজেই অ্যাক্সেস করতে পারেন এবং যখন প্রয়োজন হবে তখন তা ভাগ করতে পারেন।
  • তাত্ক্ষণিক শেয়ারের মাধ্যমে তাত্ক্ষণিকভাবে আপনার প্রয়োজনীয় ফাইলটি ভাগ করে নিতে পারেন।
  • আপনি সহজেই আপনার ব্যবসায়িক দল দ্বারা ব্যবহৃত ডেটা পরিচালনা করতে পারেন।

Digiboxx এটা কত টাকা লাগে (মূল্য নির্ধারণ)

আপনি যদি এটি বিনামূল্যে ব্যবহার করতে চান তবে এটিতে আপনি নিখরচায় পরিকল্পনায় সহজেই কেবলমাত্র 20 গিগাবাইট স্টোরেজের সুবিধা পাবেন। আপনি এখানে সর্বাধিক 2 জিবি ফাইল আপলোড করতে পারেন এবং জিমেইলের একীকরণও রয়েছে এবং এটিও বেশ সুরক্ষিত।

  • আপনি যদি বদি মাতায় ডেটা সুরক্ষিত করতে চান তবে আপনার যদি 1tb স্টোরেজ প্রয়োজন হয় তবে এর জন্য আপনাকে 30 টাকা স্থির ফি দিতে হবে। এই ধরণের পরিকল্পনা গ্রহণ করে, আপনি কেবল এটি ব্যবহার করতে সক্ষম হবেন তবে এটিতে তাত্ক্ষণিক ফাইলগুলি ভাগ করে নেওয়ার বিকল্পটিও ব্যবহার করতে সক্ষম হবেন this এতে আপনি Gmail এর একীকরণ পাবেন এবং আপনি কোনও ফাইল 10 জিবি পর্যন্ত সুরক্ষিত রাখতে পারবেন এই ধরণের পরিকল্পনা ব্যক্তিগত কাজের ক্ষেত্রে এবং ফ্রিল্যান্সিংয়ের ক্ষেত্রে যে কেউ কাজ করে তার পক্ষে দুর্দান্ত বিকল্প।
  • আপনার যদি আরও স্টোরেজ প্রয়োজন হয় তবে আপনি 999 টাকার একটি নির্দিষ্ট ফির জন্য 25 টিবি স্টোরেজ পেতে পারেন। এই ধরণের পরিকল্পনায় প্রায় 500 জন ব্যবহারকারী একসাথে সহজেই অ্যাক্সেস করতে সক্ষম হন। আপনি একবারে 10 জিবি পর্যন্ত যেকোন ফাইল আপলোড করতে পারবেন this এই ধরণের পরিকল্পনায় গ্রাহকরা রিয়েলটাইম সমর্থন করার সুবিধাও সরবরাহ করেন। এতে ফাইলটি ভাগ করে নেওয়ার পরে আপনি উদয়কে কতক্ষণ নিষ্ক্রিয় করা উচিত তা সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি ভাল বিকল্প পাবেন।
  • যাইহোক, জিমেইল আপনাকে নিখরচায় 15 গিগাবাইট পর্যন্ত স্টোরেজ দেয়, তবে যারা খুব বেশি ডেটা সুরক্ষিত করেন তাদের পক্ষে এটি পর্যাপ্ত নয়। তবে একই সাথে ডিজিবক্স ব্যবহার করে, গ্রাহকরা 20GB অবধি একেবারে ফ্রি স্টোরেজ পাবেন this এগুলি ছাড়াও, আপনি এই প্ল্যাটফর্মে যে কোনও ফাইল আপলোড করতে পারেন এবং প্রয়োজনে সহজেই কারও সাথে ভাগ করে নিতে পারেন। যদি আপনার ফাইলটি ব্যবহারযোগ্য না হয়, তবে আপনি প্রয়োজনে এটিকে সেখান থেকে মুছতে পারেন এবং নিজের স্থানও তৈরি করতে পারেন।

ভারত সরকার তার নাগরিকদের গোপনীয়তার কথা মাথায় রেখে এবং দেশের বাইরে যে কোনও ধরণের ডেটা ফাঁস হওয়া এড়াতে ডিজিবক্স তৈরি করেছে। এখন আপনি কোনও ভয় ছাড়াই এটি ব্যবহার করতে পারেন এবং আপনার ডেটা সুরক্ষিতভাবে সুরক্ষিত রাখতে পারেন And এবং এটি খুব ভাল বিকল্প বর্তমান সময়ে ভারতীয়দের জন্য উপলব্ধ হয়ে উঠেছে।

FAQ

প্রশ্ন: Digiboxx কী?

উত্তর: – এটিতে, কোনও ব্যক্তি প্রয়োজনে একেবারে সুরক্ষিত ফর্মে যে কোনও ধরণের ডেটা সুরক্ষিত করতে পারে।

প্রশ্ন: Digiboxx কে চালু করেছিলেন?

উত্তর: – এটি এনটিআই আয়গ, ভারত সরকার চালু করেছিল।

প্রশ্ন: Digiboxx এ আমরা কত জিবি ডেটা ফ্রি রাখতে পারি?

উত্তর: – 20 গিগাবাইট পর্যন্ত।

প্রশ্ন: Digiboxx ভারতে কেন চালু হয়েছিল?

উত্তর: – ভারতীয়রা ভারতীয় Cloud পরিষেবার সুবিধা পেয়ে থাকে এবং এখানে ডেটা আপলোড করে অন্য কোনও দেশ বা অন্য ব্যক্তির সাথে ডেটা ফাঁসের ঝুঁকি হতে পারে না।

প্রশ্ন: Digiboxx ব্যক্তিগত এবং ব্যবসায়ের ক্ষেত্রে প্রয়োজন হিসাবে কখন ব্যবহার করা যেতে পারে?

উত্তর: – হ্যাঁ, আপনি যখন প্রয়োজন হিসাবে এটি ব্যক্তিগত এবং ব্যবসায়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারেন।

অন্যান্য পড়ুন –

Google Assistant কি এবং এর সঠিক ব্যবহার

Alaap App – ফ্রি কলিং অ্যাপ বাংলাদেশ ২০২১

Adsense Double Account সমস্যার অভিনব সমাধান

 

[ad_2]

shusmoy

Content Creator || Blogging || Digital Marketer ||

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *