Technology Updates

Laptop বা Computer এ খেলা যাবে Pubg Mobile . কিভাবে খেলবেন ?

Laptop বা Computer এ খেলা যাবে Pubg Mobile

হ্যালো বন্ধুরা, আপনি যদি জানতে চান pubg mobile কী এবং কীভাবে এটি চালানো যায় তাই এই পোস্টটি তাকে নিয়ে লেখা হয়েছে, যা আপনি উপরে ক্লিক করে পড়তে পারেন।

আপনি নিজের নাম থেকেই জানেন, আপনি আপনার মোবাইলে PUBG মোবাইল ডাউনলোড এবং খেলতে পারবেন যা একেবারে বিনামূল্যে এবং আপনি যদি কম্পিউটার বা ল্যাপটপে PUBG খেলতে চান তবে আপনি এটির পিসি সংস্করণ কিনতে পারেন।

তবে এই পোস্টে আমি আপনাকে সব বলছি আপনি কীভাবে আপনার ল্যাপটপ বা কম্পিউটারে PUBG মোবাইল খেলতে পারেন? যাতে আপনাকে পিইউবিজি কিনতে না হয় এবং মোবাইল এবং ল্যাপটপ উভয়ের অভিজ্ঞতা একই।

সুতরাং আমি আপনাকে বলি যে আপনার যদি একটি ভাল ল্যাপটপ বা কম্পিউটার থাকে তবে কেবল আপনি এটি খুব সহজেই খেলতে পারবেন।

সুতরাং আমরা ধরে নিই যে আপনার ভাল আছে একটি ল্যাপটপ বা কম্পিউটার রয়েছে যেখানে আপনি Pubg mobile ইনস্টল করতে এবং খেলতে চান।

কম্পিউটার বা ল্যাপটপে কীভাবে PUBG মোবাইল ইনস্টল করবেন?

বন্ধুরা, এটি করা বেশ সহজ এবং একটি এমুলেটরটির সাহায্যে, যা এটির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি সরকারীও, আপনি খুব সহজেই আপনার কম্পিউটার বা ল্যাপটপে PUBG মোবাইল খেলতে পারেন।

নীচে আপনাকে ধাপে ধাপে তথ্য দেওয়া হয়েছে যা আপনি এটি করতে পারেন।

ধাপ 1. সবার আগে, নীচের অফিসিয়াল সাইটটি দেখুন এবং টেনসেন্ট গেমিং বাডি ডাউনলোড করুন এ ক্লিক করে ডাউনলোড করুন, যা একটি .Exe ফাইল হবে।

টেনসেন্ট গেমিং বাডি

ধাপ ২। এটি আপনার কম্পিউটারে ইনস্টল করুন এবং এর পরে আপনি এটি খুলুন এবং এখানে আপনি Pubg mobile ডাউনলোড করার জন্য একটি বিকল্প পাবেন, যেখানে আপনাকে ক্লিক করতে হবে।

ধাপ 3. এটি ডাউনলোড করার পরে, আপনি ইনস্টল ক্লিক করুন এবং এইভাবে pubg mobile আপনার কম্পিউটার বা ল্যাপটপে ইনস্টল করা শুরু হবে। এই সম্পূর্ণ প্রক্রিয়াতে আপনার প্রায় 2 জিবি ডেটা প্রয়োজন হবে, যা সময় আপনার ইন্টারনেট সংযোগের উপর নির্ভর করে।

আপনার ইন্টারনেট সংযোগটি যত দ্রুত, এটি তত দ্রুত ইনস্টল করা হবে।

এখন আপনি এটি খুলতে হবে এবং এইভাবে আপনি Pubg mobile আপনি এটি আপনার কম্পিউটার বা ল্যাপটপে বেশ সহজে উপভোগ করতে পারেন।

সুতরাং আপনি এটি জানেন কীভাবে আপনার ল্যাপটপ বা কম্পিউটারে PUBG মোবাইল ডাউনলোড করবেন।

আশা করি আপনি এই দুর্দান্ত পোস্টটি পছন্দ করেছেন।

আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না, শেয়ারিং বোতাম পোস্টের নীচে।

ভাগ করে নিন, কারণ ভাগ করে নেওয়া যত্নশীল 

এর বাইরে মাঝখানে যদি কোনও সমস্যা হয়। মন্তব্য বক্স কিছুটা হলেও জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না।

আমি এ সম্পর্কিত আরও পোস্ট লিখতে রাখব, তাই আমাদের ব্লগ “Bloggerr.Info” তাদের নিজস্ব মোবাইল বা কম্পিউটার ভিতরে বুকমার্ক (Ctrl + D) করে রাখতে পারেন ।
আপনি যদি এই পোস্টটি পছন্দ করেন, তবে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আপনি ফেসবুক বা টুইটারের মতো সামাজিক নেটওয়ার্কিং সাইটে এটি করতে পারেন ভাগ এটি আরও লোকের কাছে উপলব্ধ করতে আমাদের সহায়তা করুন। ধন্যবাদ !
[ad_2]

Nazmul Islam

Content Creator || Blogging || Digital Marketer ||

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *